1. admin@dailyoporadhonusondhanltd.net : admin :
শিরোনামঃ
র‍্যাব-৭, চট্টগ্রাম’র অভিযানে ইপিজেড থানার আলোচিত ও চাঞ্চল্যকর ৬ বছরের কণ্যা শিশু ধর্ষণ মামলার পলাতাক আসামি শফিকুল ইসলাম গ্রেপ্তার।  অস্ট্রেলিয়ায় পাঠানোর নামে ভুয়া ভিসা দিয়ে কোটি টাকা হাতিয়ে নিয়েছে মুকসুদপুরের সক্রিয় এক প্রতারক চক্র, প্রশাসনের হস্তক্ষেপ কামনা ভুক্তভোগীদের বৈষম্য বিরোধী ছাত্র আন্দোলনে নিহত রিক্সা চালক বাবু মোল্যার কবর জিয়ারত ও পরিবারের খোঁজ খবর নিয়েছে বৈষম্য বিরোধী ছাত্র আন্দোলনের প্রতিনিধি দল র‌্যাব-৭, চট্টগ্রাম’র অভিযানে অস্ত্র হাতে নিয়ে নাশকতা সৃষ্টিকারী, চট্টগ্রামের কুখ্যাত সন্ত্রাসী,মাদক সম্রাট, গ্যাং লিডার,যুবলীগ কর্মী,কিলার ফয়সাল গ্রেপ্তার। পতেঙ্গা থানায় হামলা,ভাংচুর ও সী বীচে চাঁদাবাজীর অভিযোগে মাসুদ করিম গ্রেপ্তার। র‌্যাব-৭, চট্টগ্রাম’র অভিযানে হত্যা মামলার এজাহারনামীয় আসামি লক্ষ্মীপুর সদর উপজেলা যুবলীগের আহবায়ক ও কুখ্যাত মাদক ব্যবসায়ী মোঃ রাশেদ গ্রেফতার। বটিয়াঘাটা সরস্বতী মাধ্যমিক বিদ্যাপীঠে সিরাতুন্নবী ও সাংস্কৃতিক প্রতিযোগিতা অনুষ্ঠিত শিবগঞ্জে স্কুল মাঠে গরু ছাগলের হাট ডিবির অভিযানে তালতলীতে ১৮০ ইয়াবা সহ আটক ১ বৈষম্যবিরোধী ছাত্র-জনতার আন্দোলনে শহীদ রথিন বিশ্বাসের পরিবারের পাশে গোপালগঞ্জ জেলা প্রশাসক

রাঙামাটি জেলা আওয়ামীলীগের কমিটিতে সহ-সভাপতি ত্রিদীব কান্তি দাস

  • আপডেট সময়ঃ শুক্রবার, ২৪ মার্চ, ২০২৩
  • ২২৩ জন দেখেছেন

তুফান চাকমা, নানিয়ারচর উপজেলা প্রতিনিধি:- নবগঠিত রাঙামাটি জেলা আওয়ামী লীগের পূর্ণাঙ্গ কমিটিতে নানিয়ারচর উপজেলা হইতে দুঃসময়ের তৃনমুল কর্মী ও সাবেক জেলা পরিষদের সদস্য ত্রিদীব কান্তি দাস’কে সহ-সভাপতি পদে নির্বাচিত করা হয়েছে।

 

সম্মেলনের ৯ মাস পরে গত ২১ মার্চ বাংলাদেশ আওয়ামী লীগ রাঙামাটি জেলা শাখার নতুন পূর্ণাঙ্গ কমিটি অনুমোদন দেয়া হয়।

 

বাংলাদেশ আওয়ামী লীগ রাঙামাটি জেলা শাখার নবগঠিত ৭৫ সদস্য বিশিষ্ট কার্যনির্বাহী কমিটি ও ২৭ সদস্য বিশিষ্ট উপদেষ্টা পরিষদ দলের কেন্দ্রীয় কমিটির সভাপতি শেখ হাসিনা এমপির নির্দেশক্রমে অনুমোদন দেন সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের এমপি।

এর আগে গত ২৪ মে ২০২২ সালে ত্রি-বার্ষিকী সম্মেলনে দীপংকর তালুকদারকে সভাপতি এবং মুছা মাতব্বরকে সাধারণ সম্পাদক করে পরবর্তী তিন বছরের জন্য রাঙামাটি জেলা আওয়ামী লীগের কমিটি ঘোষণা করা হয়।

 

ত্রিদীব কান্তি দাস নানিয়ারচর উপজেলার সদর ইউনিয়নের বাজার এলাকার কৃতিসন্তান। দীর্ঘ ৩৯ বছরের রাজনৈতিক ক্যারিয়ারে তিনি তৃণমূলের রাজনীতির সাথে জড়িত ছিলেন। ছাত্রলীগ থেকে শুরু করে উপজেলা আওয়ামী লীগের প্রতিষ্ঠাতার সাধারণ সম্পাদকের দায়িত্বে ছিলেন। পরে উপজেলা আওয়ামী লীগের সম্মেলনে সভাপতি নির্বাচিত হওয়ার পরে রাঙামাটি জেলা পরিষদের সদস্যর দায়িত্ব গ্রহণ করেন।

 

এক সাক্ষাৎকারে ত্রিদীব কান্তি দাস প্রতিবেদককে

বলেন, জেলা কমিটিতে সহ-সভাপতি পদে আমাকে মনোনীত করায় দলের সভানেত্রী প্রধানমন্ত্রী শেখ হাসিনা, সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের সহ দীপংকর তালুকদার এমপি ও মুছা মাতব্বর এর প্রতি আন্তরিক ধন্যবাদ ও কৃতজ্ঞতা প্রকাশ করেন। দীপংকর ও মুছা মাতব্বরের নেতৃত্বে ঐক্যবদ্ধ হয়ে কাজ করে আগামী জাতীয় সংসদ নির্বাচনে নৌকার বিজয় সুনিশ্চিত করতে মাঠ পর্যায়ে থেকে কাজ করার আশা ব্যক্ত করেন।

 

কমিটির ঘোষণার পরে ত্রিদীব কান্তি দাস নানিয়ারচর উপজেলা মাঠ প্রাঙ্গনে বঙ্গবন্ধু ম্যুরালে পুষ্পস্তবক অর্পণ করেন। এসময় দলের প্রায়ই ৪শত নেতাকর্মী উপস্থিত ছিলেন।

 

এর পরে উপস্থিত নেতাকর্মীদের উদ্দেশ্যে উপজেলা আওয়ামীলীগের সভাপতি আব্দুল ওহাব হাওলাদার বলেন, যে ব্যক্তি তার সৃষ্টি এবং শিকড়কে ভুলে যায় সে কখনো জীবনে উন্নতির সাধন করতে পারে না। এসময় তিনি ত্রিদীব কান্তি দাসকে তার রাজনৈতিক গুরু বলে সম্বোধন করেন। যার যার অবস্থান থেকে অটুট থেকে আগামী দিনে এগিয়ে যাবো এবং জেলা থেকে দলের জন্য যেকোনো নির্দেশ যথাযথ ভাবে পালন করবো।

শেয়ার করুন

আরো দেখুন......